,


শিরোনাম:
«» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা «» দুই পয়সার চুল কাটা এখন ৩০ টাকা তবুও সংসার চলে না- দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ব্যাপক পাট উৎপাদন হয়েছে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশা হাসপাতালের একমাত্র সড়কে রোগী ও স্বজনদের ভোগান্তি-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় কমছে পদ্মার পানি ভাঙন আতঙ্কে বন্যা কবলিত এলাকা «» দুশ্চিন্তায় পানিবন্দী প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ «» মাছপাড়ায় ট্রাইব্রেকারে ভাতিজা একাদশকে ২ গোলে হারিয়ে চাচা একাদশের জয়ী

কেন্দুয়ায় জুড়াইল জাগ্রত কমিটির উদ্দ্যোগে ইফতার মাহফিল অনুষ্টিত

 

নিজস্ব প্রতিনিধি : নেত্রকোনা কেন্দুয়া নওপাড়া ইউনিয়নের জুড়াইল দারুল উলুম নূরানী হাফিজিয়া মাদ্রাসায় জুড়াইল জাগ্রত কমিটির উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে। শুক্রবারে মাদ্রাসার প্রাঙ্গণে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন মোঃ তাজুল ইসলাম তাজু। তিনি মাহফিলের উদ্দেশ্য করে বলেন মাদ্রাসার উন্নয়ন মুলক কাজ অব্যাহত থাকবে। এই মাদ্রাসা কুড়ের ঘর থেকে এই পযর্ন্ত এসে দায়িয়েছে এতে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। এজন্য কমিটিরসহ এলাকাবাসীর সবাইকে ধন্যবাদ জানান। মাদ্রাসার উন্নয়নের জন্য যে কোন প্রকার সহযোগিতা করবে বলে সবাইকে আশ্বাস দেন। তিনি আরো বলেন মানসম্মত শিক্ষা দেওয়ার জন্য প্রয়োজনে শিক্ষক নিয়োগ করা হবে। বিশেষ অতিথি ছিলেন পীরজাদা সৈয়দ আবু ছাদেক, নওপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির অবিভাবক সম্মানিত সদস্য ওমর ফারুক ছোট্টন, নওপাড়া ইউনিয়নের আওয়ামী যুব লীগের সভাপতি রিপন মিয়া, অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী হায়দার, সহ বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছোবান মিয়া,জাগ্রত কমিটির উপদেষ্টা ও জুড়াইল ৪নং ওয়ার্ডের আওমীলীগের সভাপতি আলালউদ্দিন,জুড়াইল ৪নং ওয়ার্ডের আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর রসিদ ফকির এছাড়াও বীর মুক্তিযোদ্ধাসহ সঞ্জুর রহমান, ৪নং ওয়ার্ডের মেম্বার সেলিম মিয়া, প্রাক্তন মেম্বার আবু ছালেক মিয়া, আজহারুল ইসলাম (রুশ মিয়া),মাসুদ, হারুন মিয়া।এছাড়া আব্দুর ছোবান মুন্সী,সিদ্দিক মিয়া,তারেক মিয়া,আব্দুল আজিজ,রাহেছ মিয়া, আনোয়ার, আজিজুল রহমান তোতা মিয়া, সম্রাজ মিয়া, আবুল হাসেম, আতাউর রহমান ফজলু মিয়া প্রমুখসহ গ্রামের সম্মানিত ব্যক্তিবর্গ উপস্থিত কানায় কানায় ছিল। এলাকার সকল স্তরের মানুষের উপস্থিত ছিলেন। পীরজাদা আবু ছাদেক সাহেবের মোনাজাতের মাধ্যমে দেশ জাতির উদ্দেশ্যে মঙ্গল কামনা এবং মাদ্রাসার উন্নয়নের দ্বারা সুদৃঢ় করার প্রত্যয়ে বিশেষ মোনাজাত করে শেষ করেন।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ