,


শিরোনাম:
«» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা «» দুই পয়সার চুল কাটা এখন ৩০ টাকা তবুও সংসার চলে না- দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ব্যাপক পাট উৎপাদন হয়েছে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশা হাসপাতালের একমাত্র সড়কে রোগী ও স্বজনদের ভোগান্তি-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় কমছে পদ্মার পানি ভাঙন আতঙ্কে বন্যা কবলিত এলাকা «» দুশ্চিন্তায় পানিবন্দী প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ «» মাছপাড়ায় ট্রাইব্রেকারে ভাতিজা একাদশকে ২ গোলে হারিয়ে চাচা একাদশের জয়ী

আটপাড়ায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান

 

নিজস্ব প্রতিনিধি:  সম্প্রতি নেত্রকোনার আটপাড়া উপজেলায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদেরকে আর্থিক সহায়তা প্রদান করেছেন নেত্রকোনা জেলা বিএনপির সহসভাপতি, কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আগামী জাতীয় একাদশ সংসদ নির্বাচনে নেত্রকোনা-৩ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল।

তিনি আজ সোমবার দুপুরে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ আটপাড়া উপজেলার তেলিগাতী বাজার, তেলিগাতী ইউনিয়নের বিজয়পুর, পূর্ব আতিয়র, পশ্চিম আতিয়র গ্রাম, তেলিগাতী ডিগ্রি কলেজ ও দোওজ ইউনিয়নের ইকরাটি গ্রামের অসহায় লোকজনের পাশে গিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং নগদ আর্থিক সহায়তা প্রদান করেন।

 

এ সময় আটপাড়া উপজেলার বিএনপিসহ যুবদল, ছাত্রদল ও কেন্দুয়া উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী তার সঙ্গে ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে আটপাড়া উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া আকস্মিক ঘুর্ণিঝড়ে উপজেলার তেলিগাতী বাজারসহ তেলিগাতী ও দোওজ ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের প্রায় ৫ শতাধিক কাচা পাকা বাড়িঘরসহ তেলিগাতী ডিগ্রি কলেজ ও তেলিগাতী উচ্চ বিদ্যালয় বিধ্বস্ত হয় এবং অসংখ্য গাছপালা উপড়ে ভেঙে পড়ে। এতে এক নারীসহ ৫ জনের মত আহতও হয়।

 

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ