,


শিরোনাম:
«» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা «» দুই পয়সার চুল কাটা এখন ৩০ টাকা তবুও সংসার চলে না- দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ব্যাপক পাট উৎপাদন হয়েছে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশা হাসপাতালের একমাত্র সড়কে রোগী ও স্বজনদের ভোগান্তি-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় কমছে পদ্মার পানি ভাঙন আতঙ্কে বন্যা কবলিত এলাকা «» দুশ্চিন্তায় পানিবন্দী প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ «» মাছপাড়ায় ট্রাইব্রেকারে ভাতিজা একাদশকে ২ গোলে হারিয়ে চাচা একাদশের জয়ী

নওগাঁয় পিক-আপ ও চার্জার ভ্যান সংঘর্ষে নিহত-১ আহত-৪

 

আল ইমরান,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁ  সদর উপজেলার কীর্ত্তিপুর ইউনিয়নের উত্তর পাইকপাড়া এলাকায় ১৬ জুন শুক্রবার সকাল ১০ টায় পিক-আপ ও চার্জার ভ্যান সংঘর্ষে ১ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।নিহত আদিবাসী সাপনী রাণী(৫৫) নওগাঁর মহাদেবপুর উপজেলার খেজুর ইউনিয়নের মধুবন এলাকার বাসিন্দা। আহত মো.বিপ্লব, মো.মাসুদ,আদিবাসী সুরমা রাণী,আদিবাসী কমলা রাণী নওগাঁ সদর উপজেলার কীর্ত্তিপুর ইউনিয়নের উত্তর পাইকপাড়া এলাকার বাসিন্দা। সুত্রে জানা যায়,পিক-আপটি বদলগাছী থেকে নওগাঁ যাওয়ার পথে উত্তর পাইকপাড়া এলাকায় চার্জার ভ্যানকে সজোরে আঘাত করলে চার্জার ভ্যানে অবস্থানরত চালকসহ ৭ জনের মধ্যে ঘটনাস্থলে গুরুত্বভাবে ৫ জন আহত হয়।গুরুত্বরভাবে আহত ৫ জনকে নওগাঁ আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথমধ্যে সাপনী রাণী নামে একআদিবাসী নারী মারা যান। আহতদের মধ্যে ৪ জনকে নওগাঁ আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে এবং রন্ধিত ও সাগরি রাণীকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। সাপনী রাণীর মৃতদেহ তাঁর গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ