,


শিরোনাম:
«» পাংশায় গরু আটক, মালিকের সন্ধান চায় পুলিশ «» পাংশায় ফোন করলেই কর্মহীন দরিদ্রদের অক্সিজেন সহ ৭টি সেবা দেবে ছাত্রলীগ «» পাংশায় ৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» পাংশায় করোনায় আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু «» লকডাউন বাস্তবায়নে বৈরী আবহাওয়াও থেমে নেই পুলিশ «» পাংশার মৈশালা কর্মকারপাড়ায় মেয়রের নির্দেশনায় জলাবদ্ধতার নিরসন ॥ ধন্যবাদ এলাকাবাসীর «» পাংশায় আ.মীলীগ নেতা ফজলু বিশ্বাসকে মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন «» পাংশায় পুলিশের অভিযানে গ্রেফতার-৯: ইজিবাইক ও অটোভ্যান উদ্ধার «» পাংশায় লকডাউন বাস্তবায়নে কঠোর প্রশাসন পঞ্চম দিনেও ১৩টি মামলা «» পাংশায় ৪৪৮ পিছ ইয়াবাসহ গ্রেফতার-২

রাজবাড়ীতে এমপি জিল্লুল হাকিমের ঈদ উপহার পাচ্ছে ১২ হাজার পরিবার-দৈনিক সকালের কণ্ঠ

নিজস্ব প্রতিবেদক


রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নিজস্ব অর্থায়নে ১২ হাজার পরিবারের মধ্যে বিতরণ করা হচ্ছে ঈদ উপহার।

শনিবার (৮ মে) প্রথম দিনে উপজেলার কলিমহর ও বাবুপাড়া দুইটি ইউনিয়নে ৪ শত পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে এবং রবিবার (৯মে) দ্বিতীয় দিন উপজেলার  মৌরাট, পাট্টা ও সরিষা তিনটি ইউনিয়নে ৬শত পরিবারের মধ্যে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. এ এফ এম শফিউদ্দিন পাতা বলেন, দেশে করোনা ভাইরাস সংক্রমনের ফলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহ মানুষের জন্য রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নিজস্ব অর্থায়নে এ ঈদ উপহার বিতরণ করা হচ্ছে। তার নির্বাচনী এলাকার (পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি) তিনটি উপজেলাতে ১২ হাজার পরিবারের মধ্যে এ ঈদ সামগ্রী (চাউল, ডাউল,চিনি, সেমাই ও শাড়ী) বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা যুবলীগের আহব্বায়ক মোঃ ফজলুল হক ফরহাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা , পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, সাবেক সাধারণ সম্পাদক খন্দকার তাজবীদ হাসান (শিশিল) ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা ও ইউনিয়ন  আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের  সভাপতি সাধারণ সম্পাদক সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ