,


শিরোনাম:
«» পাংশায় গরু আটক, মালিকের সন্ধান চায় পুলিশ «» পাংশায় ফোন করলেই কর্মহীন দরিদ্রদের অক্সিজেন সহ ৭টি সেবা দেবে ছাত্রলীগ «» পাংশায় ৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ «» পাংশায় করোনায় আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু «» লকডাউন বাস্তবায়নে বৈরী আবহাওয়াও থেমে নেই পুলিশ «» পাংশার মৈশালা কর্মকারপাড়ায় মেয়রের নির্দেশনায় জলাবদ্ধতার নিরসন ॥ ধন্যবাদ এলাকাবাসীর «» পাংশায় আ.মীলীগ নেতা ফজলু বিশ্বাসকে মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন «» পাংশায় পুলিশের অভিযানে গ্রেফতার-৯: ইজিবাইক ও অটোভ্যান উদ্ধার «» পাংশায় লকডাউন বাস্তবায়নে কঠোর প্রশাসন পঞ্চম দিনেও ১৩টি মামলা «» পাংশায় ৪৪৮ পিছ ইয়াবাসহ গ্রেফতার-২

পদ ফিরে পেলেন উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ


নিজস্ব প্রতিবেদক


সাময়িক স্থগিত হওয়া রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ পদ ফিরে পেয়েছেন।

হাইকোর্টের আদেশের মাধ্যমে তিনি পদ ফিরে পেয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (২৫ মে) পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ সচিব মোহাম্মদ সামসুল হক স্বাক্ষরিত ৪৬.০৪৫.০২৭.০৮.১৫০.২০১৮-৩০৪ নং স্বারকে এ সংক্রান্ত একটি চিঠি ইস্যু করা হয়েছে।

চিঠি সূত্রে জানা গেছে, রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদকে সাময়িক রবখান্তের বিষয় মাননীয় হাইকোর্ট ৩ মাসের জন্য স্থগিতাদেশ প্রদান করেছেন।

বিভিন্ন অনিয়ম দুর্নীতির অভিযোগে গত ৫ মে রাষ্ট্রপতির আদেশক্রমে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের উপজেলা-২ শাখার উপ-সচিব মোহাম্মদ সামসুল আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে সাময়িক বরখাস্তের আদেশ জারি করে।

সাময়িক বরখাস্তের আদেশকে চ্যালেঞ্জ করে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ হাইকোর্টে রিট পিটিশন দায়ের করেন এবং ১৯ মে রিটের ভার্চুয়াল শুনানি শেষে বিচারপতি এম এনায়েতুর রহিম এবং বিচারপতি সরদার মো. জাহাঙ্গীরের আদালত উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ হতে পিটিশনারকে ৫ মে তারিখের সাময়িক বরখাস্তের আদেশ কেন অবৈধ ও বাতিল ঘোষণা করা হবে না তা জানাতে ৪ সপ্তাহের রুল জারি করেন” এবং আদালত এক অন্তবর্তীকালীন আদেশের সাময়িক বরখাস্তের আদেশ ৩ মাসের জন্য স্থগিত করেন।

এ ব্যাপারে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী বলেন, আমি এ সংক্রান্ত একটি চিঠি পেয়েছি, উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ এখন থেকে তার দায়িত্ব পালন করতে আইনি কোন বাধা নেই।

উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ বলেন, আমাকে নিয়ে গভীর সড়যন্ত্র চলছে। ইনশাআল্লাহ সত্যের জয় হয়েছে।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ