,


শিরোনাম:
«» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা «» দুই পয়সার চুল কাটা এখন ৩০ টাকা তবুও সংসার চলে না- দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ব্যাপক পাট উৎপাদন হয়েছে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশা হাসপাতালের একমাত্র সড়কে রোগী ও স্বজনদের ভোগান্তি-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় কমছে পদ্মার পানি ভাঙন আতঙ্কে বন্যা কবলিত এলাকা «» দুশ্চিন্তায় পানিবন্দী প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ «» মাছপাড়ায় ট্রাইব্রেকারে ভাতিজা একাদশকে ২ গোলে হারিয়ে চাচা একাদশের জয়ী

পাংশার সরিষা ইউনিয়ন আ.লীগকে শক্তিশালী করার লক্ষে কাজ করে চলছেন ফরিদ হোসেন

পাংশার সরিষা ইউনিয়ন আ.লীগকে শক্তিশালী করার লক্ষে কাজ করে চলছেন ফরিদ হোসেন

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়ন আওয়ামীলীগকে আরোও শক্তিশালী করার লক্ষে মাঠে থেকে কাজ করে চলছেন আওয়ামীগনেতা ও সমাজ সেবক মোঃ ফরিদ হোসেন। সরিষা ইউনিয়র আওয়ামীলগের সাবেক সভাপতি ও পাংশা উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক বীরমুক্তিযোদ্ধা  প্রায়ত মোঃ ইসমাইল হোসেন’র ছেলে। দির্ঘদিন ধরে সরিষা ইউনিয়ন আওয়ামীলীগের পূনাঙ্গ কমিটি না থাকায় নানা প্রতিকুলতা সৃষ্টির মধ্যেও প্রতিনিয়ত নেতাকর্মীদের সাথে নিয়ে ইউনিয়ন আওয়ামীলীগকে শক্তিশালী করতে মাঠে রয়েছেন এই নেতা। শনিবার বিকালে সরিষা ইউনিয়নের বাগলী মোড় এলাকায় নেতা কর্মীদের সাথে কুশল বিনিময় কালে তিনি বলেন, আমার পিতা দির্ঘদিন ধরে সরিষা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন । বাংলাদেশ আওয়ামীলীগের একজন নিবেদিতপ্রাণ ছিলেন তিনি। আমি তার সন্তান । আগামীতে সরিষা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হিসাবে নেতা কর্মীদের সাথে নিয়ে কাজ করে চলছি আশা করি দল আমাকে মূল্যায়ন করবে। দলের সকল সিদ্ধান্তে আমি একমত পোষন করেই রাজনিতি চালিয়ে যাচ্ছি এবং রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি’র নির্দেশনায় দল পরিচালনায় আরো বেশী শক্তিশালী হবে বলে তিনি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন। পরিশেষে আগামী ইউনিয়ন আওয়ামীলীগের কমিটিতে সাধারণ সম্পাদক হিসাবে ইউনিয়ন বাসির নিকট দোয়া ও দোয়া কামনা করেন তিনি।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ