,


শিরোনাম:
«» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা «» দুই পয়সার চুল কাটা এখন ৩০ টাকা তবুও সংসার চলে না- দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ব্যাপক পাট উৎপাদন হয়েছে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশা হাসপাতালের একমাত্র সড়কে রোগী ও স্বজনদের ভোগান্তি-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় কমছে পদ্মার পানি ভাঙন আতঙ্কে বন্যা কবলিত এলাকা «» দুশ্চিন্তায় পানিবন্দী প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ «» মাছপাড়ায় ট্রাইব্রেকারে ভাতিজা একাদশকে ২ গোলে হারিয়ে চাচা একাদশের জয়ী

পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে প্রতিটি বাড়ীতে যাচ্ছে পাংশা থানা পুলিশ

নিজস্ব প্রতিবেদক


“বিট পুলিশকে তথ্য দিন—নিরাপদে কাটবে দিন” এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পুলিশের বিট পুলিশিং কার্যক্রম।

রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান এর নির্দেশনায় বিট পুলিশিং কার্যক্রম শুরু করেছে রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশ।

বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে পাংশাবাসীর দোরগোড়ায় পুলিশি সেবা পৌছে দিতে মঙ্গলবার ২২ জুন থেকে বাড়ী বাড়ী গিয়ে বিট পুলিশিংয়ের স্টিকার লাগিয়ে এ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন কালে উপস্থিত ছিলে, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলী, সিনিয়র সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, উপজেলা চেয়ারম্যান অধ্যপক মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান, পৌর মেয়র ওয়াজেদ আলী (মাস্টার), পৌর প্যানেল মেয়র গোবিন্দ চন্দ্র কুন্ডু সহ বিট পুলিশিং এর অফিসার বৃন্দ।

এসময় সিনিয়র সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, সাধারণ মানুষের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে এই বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে। বিট পুলিশিং স্টিকার প্রতিটি বাড়ীতে লাগিয়ে দেওয়া হচ্ছে। সাধারণ মানুষ পুলিশকে সহজেই খুব কাছে পায় সে জন্য স্টিকারে দায়িত্বরত বিট পুলিশিং কর্মকর্তা ও থানার ডিউটি অফিসারের মোবাইল নম্বার করেছে।

পৌরসভার মধ্যে সাধারণ মানুষের বাড়ী বাড়ী গিয়ে দরজায় স্টিকার লাগানোর মধ্য দিয়ে কার্যক্রমটির শুভ উদ্বোধন করা হয়। পর্যায়ক্রমে থানার ১০ টি ইউনিয়নের প্রতিটি বাড়ী বাড়ী গিয়ে এই বিট পুলিশিং স্টিকার লাগানো হবে। বাংলাদেশ পুলিশের এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সাধারণ মানুষ।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ