,


শিরোনাম:
«» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা «» দুই পয়সার চুল কাটা এখন ৩০ টাকা তবুও সংসার চলে না- দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ব্যাপক পাট উৎপাদন হয়েছে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশা হাসপাতালের একমাত্র সড়কে রোগী ও স্বজনদের ভোগান্তি-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় কমছে পদ্মার পানি ভাঙন আতঙ্কে বন্যা কবলিত এলাকা «» দুশ্চিন্তায় পানিবন্দী প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ «» মাছপাড়ায় ট্রাইব্রেকারে ভাতিজা একাদশকে ২ গোলে হারিয়ে চাচা একাদশের জয়ী

শাসন নয় সেবা দিতে এসেছি পাংশা থানাকে শতভাগ দালাল মুক্ত করবো- নবাগত ওসি মাসুদুর রহমান

নিজস্ব প্রতিবেদক


শাসন করতে আসি নাই-পাংশাবাসীকে সেবা পুলিশি দেয়ার জন্য এসেছি। থানা আপনাদের আমরা শুধু আপনাদের সেবক মাত্র।  বর্তমান আইজিপি স্যার ও ডি আই জি স্যারের কঠোর নির্দেশনা থানাকে ১০০% দুর্নীতি ও দালাল মুক্ত করতে হবে। এটি আমাদের জন্য একটি চ্যালেঞ্জের বিষয়। তারই আলোকে রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জমান স্যারের সহযোগিতায় সাধারণ মানুষের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। সোমবার (২১ জুন) পাংশা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন পাংশা মডেল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান।

মতবিনিময় সভার পথমে প্রেস ক্লাবের সকল সদস্যদের সাথে পরিচিত হন তিনি।

পাংশা প্রেসক্লাবের সভাপতি এস এম রাসেল কবিরের সভাপতিত্বে ও সঞ্চালনায় বক্তব্য প্রদান করেন, পাংশা প্রেসক্লাবের সিনিয়র সহ—সভাপতি মোঃ আব্দুর রশিদ, সহ—সভাপতি মোঃ শামীম হোসেন, মোঃ সেলিম মাহমুদ, যুগ্ম সম্পাদক রতন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সৈকত শতদল, প্রচার সম্পাদক মোঃ শাহিন রেজা, সহ প্রচার সম্পাদক মোঃ শরিফুল আসলাম, আপ্যায়ন সম্পাদক মোঃ আলামিন হোসেন, সদস্য সৈয়দ মেহেদী হাসান প্রমুখ।

পরিশেষে তিনি আরোও বলেন, আমি গত ১৬ জুন পাংশা মডেল থানায় যোগদান করেছি। যতদিন থাকবো পাংশার মানুষের সেবা করে জাবো এবং পাংশা মডেল থানাকে শতভাগ দুর্নীতি ও দালাল মুক্ত করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ