,


শিরোনাম:
«» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা «» দুই পয়সার চুল কাটা এখন ৩০ টাকা তবুও সংসার চলে না- দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ব্যাপক পাট উৎপাদন হয়েছে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশা হাসপাতালের একমাত্র সড়কে রোগী ও স্বজনদের ভোগান্তি-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় কমছে পদ্মার পানি ভাঙন আতঙ্কে বন্যা কবলিত এলাকা «» দুশ্চিন্তায় পানিবন্দী প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ «» মাছপাড়ায় ট্রাইব্রেকারে ভাতিজা একাদশকে ২ গোলে হারিয়ে চাচা একাদশের জয়ী

পাংশায় বৃদ্ধি পাচ্ছে করোনা সংক্রমণের হার

মোঃ শামীম হোসেন ।।


রাজবাড়ীর পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য অনুযায়ী পাংশায় বাড়ছে করোনা সংক্রমোণের হার। পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত দুই দিনে ৫২ জনের র‌্যপিড টেষ্ট করা হয়েছে যার মধ্যে ১৮ জন পজিটিভ হয়েছে এবং ৩৭ জনের নমুনা টেষ্ট করে ১৩ জনের নমুনা পজিটিভ হয়েছে।পাংশা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ হাসনাত আল মতিন বলেন, আগের তুলোনায় বর্তমানে করোনা সংক্রমনের হার বৃদ্ধি পাচ্ছে। জুন মাসে করোনা সংক্রমোণের হার শতকরা ৩৯ শতাংশ। আমরা করোন ভাইরাস সংক্রমণের হার কমাতে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি।পাংশা সহ রাজবাড়ী জেলায় করোনা ভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি হওয়ায় গত ২২ জুন থেকে ৩০ জুন পর্যন্ত রাজবাড়ী জেলাকে কঠোর লকডাউন ঘোষণা করা হয়েছে। কঠোর লকডাউন বাস্তবায়নে ব্যাপক ভূমিকা পালন করছে প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলী বলেন, করোন সংক্রমণের হার কমাতে জনসচেতনা মূলোক প্রচার—প্রচারণা চালিয়ে যাচ্ছি এবং কঠোর লকডাউন বাস্তবায়নে প্রতিনিয়ত আমাদের অভিযান অব্যহত রয়েছে।

 

 

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ