,


শিরোনাম:
«» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা «» দুই পয়সার চুল কাটা এখন ৩০ টাকা তবুও সংসার চলে না- দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ব্যাপক পাট উৎপাদন হয়েছে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশা হাসপাতালের একমাত্র সড়কে রোগী ও স্বজনদের ভোগান্তি-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় কমছে পদ্মার পানি ভাঙন আতঙ্কে বন্যা কবলিত এলাকা «» দুশ্চিন্তায় পানিবন্দী প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ «» মাছপাড়ায় ট্রাইব্রেকারে ভাতিজা একাদশকে ২ গোলে হারিয়ে চাচা একাদশের জয়ী

পাংশায় ৪৪৮ পিছ ইয়াবাসহ গ্রেফতার-২

পাংশায় ৪৪৮ পিছ ইয়াবাসহ গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক


রাজবাড়ীর পাংশা থানা এলাকায় অভিযান পরিচালনাকরে ৪৪৮ পিছ ইয়াবাসহ মোঃ আব্দুল্লাহ আল মামুন (৩৫) ও নিয়মিত মামলার আসামি মোহাম্মদ লতিফ শেখ (৩০) কে আটক করেছে র‍্যাব-১২ কুষ্টিয়া।

পাংশা থানা পুলিশ সূত্রে জানা যায়, আসামী মোঃ আব্দুল্লাহ আল মামুন জাগীরমালঞ্চি গ্রামের মোঃ আবুল কালাম আজাদের ছেলে। বর্তমান তার ভারাটিয়া বাসা সরদার বাসষ্ট্যান্ডের দক্ষিণ পাশে বিষ্ণপুর গ্রামে (মোমিন মন্ডল এর বাড়ীর) সামনে থেকে ভাড়াটিয়া থাকে তাকে গ্রেফতার করা হয়।

অপরজন নিয়মিত মামলার আসামি মোঃ লতিফ শেখ পুঁইজোর গ্রামের পবন শেখের ছেলে। তাকে তার নিজ বাসস্থান থেকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, একজন ইয়াবা ব্যবসায়ী আরেকজন নিয়মিত মামলার আসামি। তাদেরকে র‍্যাব-১২ কুষ্টিয়া গ্রেফতার করে ২৪ জুন সকাল ৬ টায় পাংশা থানায পুলিশকে বুঝিয়ে দেয়। পরে উক্ত আসামীদের নামে মাদক ও নিয়মিত মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ