,


শিরোনাম:
«» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা «» দুই পয়সার চুল কাটা এখন ৩০ টাকা তবুও সংসার চলে না- দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ব্যাপক পাট উৎপাদন হয়েছে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশা হাসপাতালের একমাত্র সড়কে রোগী ও স্বজনদের ভোগান্তি-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় কমছে পদ্মার পানি ভাঙন আতঙ্কে বন্যা কবলিত এলাকা «» দুশ্চিন্তায় পানিবন্দী প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ «» মাছপাড়ায় ট্রাইব্রেকারে ভাতিজা একাদশকে ২ গোলে হারিয়ে চাচা একাদশের জয়ী

পাংশায় পুলিশের অভিযানে গ্রেফতার-৯: ইজিবাইক ও অটোভ্যান উদ্ধার

পাংশা পুলিশের অভিযানে গ্রেফতার-৯: ইজিবাইক ও অটোভ্যান উদ্ধার

নিজস্ব প্রতিবেদক


রাজবাড়ীর পাংশায় ৭ জন সংঙ্গবদ্ধ চোর সহ ৯ জনকে গ্রেফতার এবং ইজিবাইক ও অটোভ্যান উদ্ধার করেছে পাংশা থানা পুলিশ।
রাজবাড়ী পুলিশ সুপারের সার্বিক তত্বাবধানে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।
পাংশা মডেল থানার উপপরিদর্শক(এসআই) মোঃ হুমায়ুন রেজা জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পাই পরে আমি এবং আমার সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকার হাবাসপুর ইউনিয়নের চর—আফড়া অভিযান পরিচালনা করে একটি ইজিবাইক ও একটি অটোভ্যানসহ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হই। উক্ত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।
সংঘবদ্ধ চুরি চক্রের সক্রিয় সদস্যরা হলেন, চর আফড়া গ্রামের মৃত পবন শেখের ছেলে মোঃ নুর ইসলাম (৪২) একই গ্রামের মোসলেম শেখের ছেলে আঃ খালেক (৫০), কুষ্টিয়া সদর থানা এলাকার মিলপাড়া গ্রামের রশিদের ছেলে মিজান (২৪), চর মিলপাড়া গ্রামের জিন্নাহর ছেলে জীবন (২২) একই গ্রামের দলিল উদ্দিন সরদারের ছেলে মোঃ বিকু সরদার (৩০), কুমারখালী থানা এলাকার ছেঁউড়িয়া (ফিল্ডপাড়া) মোঃ আব্দুর রহিম কাজীর ছেলে এনামুল কাজী হৃদয় (২১), খোকসা থানা এলাকার গোপগ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে নাজিম হোসেন (৩১)। অপরদিকে পাংশা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোঃ কামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ জিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মোঃ রাজু মিয়া অরোফে রাজ্জাক (৩৩) কে গ্রেফতার করেন। রাজ্জাক উপজেলার রুপিয়াট মোঃ তক্কেল শেখের ছেলে।
এছাড়াও গত ২৫ জুন মোঃ হুমায়ুন রেজা ও সঙ্গীয় ফোর্সসহ নিয়মিত মামলার আসামী ছোটমুনি সরদার(৪৭) কে গ্রেফতার করেছে বলে জানান তিনি। ছোটমুনি সরদার পাংশা থানার চর দূর্লভদিয়া গ্রামের মৃত আদু সরদারের ছেলে।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ