,


শিরোনাম:
«» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা «» দুই পয়সার চুল কাটা এখন ৩০ টাকা তবুও সংসার চলে না- দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ব্যাপক পাট উৎপাদন হয়েছে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশা হাসপাতালের একমাত্র সড়কে রোগী ও স্বজনদের ভোগান্তি-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় কমছে পদ্মার পানি ভাঙন আতঙ্কে বন্যা কবলিত এলাকা «» দুশ্চিন্তায় পানিবন্দী প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ «» মাছপাড়ায় ট্রাইব্রেকারে ভাতিজা একাদশকে ২ গোলে হারিয়ে চাচা একাদশের জয়ী

পাংশায় আ.মীলীগ নেতা ফজলু বিশ্বাসকে মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক


রাজবাড়ীর পাংশায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন। উপজেলার হাবাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, চরআফড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ ফজলুল হক বিশ্বাসকে গ্রেফতার করায় সাংবাদিক সম্মেলন করেছে তার পরিবার।

বুধবার (৩০ জুন) দুপুর ১২ টায় ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ও ইউনিয়ন  আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মজিবর রহমান ফকিরের সভাপতিত্বে (চরআফড়া) নিজ বাড়ীর আঙিনায়  সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সাংবাদিক সম্মেলনে কান্নাজড়িত কন্ঠে বক্তব্য রাখেন, মোঃ ফজলুল হক বিশ্বাসের স্ত্রী লিজা খাতুন, ভাই আবু সাল্লেক, বোন নিপা খাতুন, মা জমেলা খাতুন।

তার পরিবারের দাবি ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। সুষ্ঠু তদন্তের দাবী করেছেন তারা।

এসময় ফজলুল হক বিশ্বাসের ভাই আবু সাল্লেক, বলেন, গত ২৬ জুন গভীর রাতে ঘুম থেকে ডেকে তুলে নিজ বাড়ী থেকে আমার ভাইকে তুলে নিয়ে যায় র‌্যাব-১২ এর একটি আভিযানিকদল। দীর্ঘসময় র‌্যাব-১২ এর সদস্যরা আমার ভাইয়ের বাড়িতে অভিযান চালিয়ে কিছু না পেয়ে তাকে গ্রেফতার করে নিয়ে যায়। এসময় আশপাশের প্রতিবেশীরা লুঙ্গি ও হাফ শার্ট পরিহিত অবস্থায় খালি হাতে নিয়ে যেতে দেখেছেন এলাকার লোকজন। পরবর্তীতে ২দিন পর তাকে সিরাজগঞ্জের শাহজাদপুর এলাকা থেকে অস্ত্র-গুলিসহ তাকে গ্রেফতার দেখানো হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।
ফজলুল হক বিশ্বাসের স্ত্রী লিজা খাতুন বলেন, রাতে ঘুম থেকে আমার স্বামীকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে আমার ৩টি মেয়ে নিয়ে অসহায় জীবনযাপন করছি। আমার স্বামীকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর কাছে প্রার্থনা করছি। সেইসাথে ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করছি।
ইউনিয়ন আ.লীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মতিন, সমাজ কল্যাণ ও ত্রাণ বিষয়ক সম্পাদক আবুল কাশেম সরদার, ৭ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি সুলতান প্রামানিক, সাধারণ সম্পাদক খবির সরদার, ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, আ.লীগ নেতা আজিজ বিশ্বাস, ছাত্রলীগ নেতা আমিরুল ইসলামসহ ওয়ার্ড আ.লীগের নেতাকর্মীসহ চরআফড়ার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জেলা ও উপজেলা পর্যায়ের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ