,


শিরোনাম:
«» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা «» দুই পয়সার চুল কাটা এখন ৩০ টাকা তবুও সংসার চলে না- দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ব্যাপক পাট উৎপাদন হয়েছে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশা হাসপাতালের একমাত্র সড়কে রোগী ও স্বজনদের ভোগান্তি-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় কমছে পদ্মার পানি ভাঙন আতঙ্কে বন্যা কবলিত এলাকা «» দুশ্চিন্তায় পানিবন্দী প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ «» মাছপাড়ায় ট্রাইব্রেকারে ভাতিজা একাদশকে ২ গোলে হারিয়ে চাচা একাদশের জয়ী

লকডাউন বাস্তবায়নে বৈরী আবহাওয়াও থেমে নেই পুলিশ

মোঃ শামীম হোসেন


রাজবাড়ীর পাংশায় লকডাউন বাস্তবায়নে সারাদিন মাঠে রয়েছে পুলিশ। মানুষকে ঘর মুখি করতে উপজেলার প্রতিটি ইউনিয়নে ছুটে চলছে পাংশা মডেল থানা পুলিশ। লকডাউনের প্রথম দিনে সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার শাহা গ্রামে গ্রামে গিয়ে সরকারি বিধিনিষেধর কপি গ্রাম পুলিশ হাতে তুলে দিয়েছেন এবং মানুষকে কিভাবে ঘর মুখি করা যায় সে বিষয়ে পরামর্শ দিয়েছেন। এছাড়াও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমানের নেতৃত্বে শহরের প্রধান প্রধান সড়কে সহ পৌর শহর জুড়েই ছিলো পুলিশের অভিযান। তবে আগের তুলনায় সচেতন হয়েছি পাংশাবাসী। লকডাউনের প্রথম দিন থেকে সরকারি বিধিনিষেধের বাইরে শহর মুখি নেই বল্লেই চলে। লডাউনের শুরু থেকেই বৈরী আবহাওয়ার মধ্যে কাজ করে যাচ্ছেন পুলিশ। তাছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলী নেতৃত্বে প্রতিনিয়ত মোবাইল কোর্ট পরিচালনা করছেন সহকারি কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার শাহা বলেন, সরকারি নির্দেশনার বাইরে আমরা কাউকে কোন ভাবেই শহর মুখিনি এবং সরকারি বিধিনিষেধ প্রতিপালন করানোর লক্ষে কাজ করে চলছি। আমাদের বিট অফিসারদের মাধ্যমে প্রতিটি ইউনিয়নে এবং গ্রাম পুলিশের মাধ্যমে প্রতিটা গ্রামে জনসাধারণকে কিভাবে ঘর মুখি করা যায় সে বিষয়ে আমরা সব সময় পরামর্শ দিয়ে যাচ্ছি।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ