,


শিরোনাম:
«» রাজবাড়ীতে ব্যতিক্রমী আয়োজন করতে যাচ্ছে অনলাইন প্লাটফর্ম “রাজবাড়ী সার্কেল” «» পাংশাবাসীকে দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু «» পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে পাংশাবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছে দিপক কুণ্ডু «» কালুখালীতে ২০ পাউন্ডের কেক কেটে ইউপি সদস্য জামির হোসেনের জন্মদিন উদযাপন «» পাংশা প্রেসক্লাবের সদস্যদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশার অবৈধ ক্লিনিক বন্ধ করতে হবে-এমপি জিল্লুল হাকিম   «» পাংশায় ৯৮টি মন্দিরে হবে দুর্গাপূজা শিল্পীদের নিপুণ আঁচড়ে প্রস্তুত হচ্ছে প্রতিমা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

দুই দিনের পৃথক অভিযানে ৯ জনকে গ্রেফতার করেছে পাংশা থানা পুলিশ

মো. আব্দুর রশিদ


পাংশা ( রাজবাড়ী) প্রতিনিধিঃ রাজবাড়ীর পাংশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমানের পরিচালনায় পাংশা থানার এস আই জুয়েল রানা ও এস আই মাহাবুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক অভিযান পরিচালনা করে ধর্ষন ও মারামারী মামলায় ৯ আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গত ২৮ ও ২৯ জুলাই তাদেরকে গ্রেফতার করা হয়। পাংশা থানা সুত্রে জানা যায়, গত ২৫ জুলাই আলাল মন্ডল গং কর্তৃক ঝন্টু তার ভাই মিন্টু ও মা সুকজান বেগম এবং জুয়েলকে মারপিট করে গুরুতর আহত করে।

এ ব্যপারে ঝন্টু বাদী হয়ে পরের দিন আলাল মন্ডলকে প্রধান করে ৭ জনের বিরুদ্বে পাংশা থানায় একটি মামলা দায়ের করে। যার নং ৯।

মামলার পেক্ষিতে পাংশা থানা পুলিশ এক অভিযান পরিচালনা করে আসামী আলাল মন্ডল (৩৬) পিতা মকবুল মন্ডল, শিমুল মল্লিক (৩২) ও ভাই ফারুক মন্ডল (৩৬) উভয় পিতা বানাই মল্লিক, গলা কাটা শাইন (৩০) পিতা মৃত মজিদ, লিটল মল্লিক (৩৪) পিতা হারেজ মল্লিক, আতিয়ার শেখ (৩৭) পিতা সবেদ শেখ, আমজাদ শেখ(৩৩) পিতা নাছের শেখ পিতা সর্ব সাং কুঠি মালিয়াট কশবামাজাইল ইউনিয়ন পাংশা রাজবাড়ীকে গ্রেফতার করে।

সুত্র জানায়, পাংশার মৌরাট ইউপির আশা এনজিও কর্মী আব্দুর রহমান বাদী হয়ে তার ৮ বছরের শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টা করেছে এমন অভিযোগে এনে ওই এনজিওর ম্যানেজার আতিয়ার রহমানকে আসামী করে পাংশা থানায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে। যার নং ১২।
মামলার পেক্ষিতে পাংশা থানা পুলিশ এক অভিযান চালিয়ে আতিয়ার রহমান (৫২)কে গ্রেফতার করে।

আতিয়ার রহমান রাজবাড়ীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নের মৃত আব্দুল হাই আলীর ছেলে।

এছাড়াও পাংশা থানা পুলিশ এক অভিযান চালিয়ে মারামারী মামলার আসামী জাহিদুল ইসলাম খান (৪৫)কে গ্রেফতার করে। সে পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের লাহেরী রুঘুনাথপুর গ্রামের লুৎফর রহমান খানের ছেলে। পরে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ