,


শিরোনাম:
«» রাজবাড়ীতে ব্যতিক্রমী আয়োজন করতে যাচ্ছে অনলাইন প্লাটফর্ম “রাজবাড়ী সার্কেল” «» পাংশাবাসীকে দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু «» পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে পাংশাবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছে দিপক কুণ্ডু «» কালুখালীতে ২০ পাউন্ডের কেক কেটে ইউপি সদস্য জামির হোসেনের জন্মদিন উদযাপন «» পাংশা প্রেসক্লাবের সদস্যদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশার অবৈধ ক্লিনিক বন্ধ করতে হবে-এমপি জিল্লুল হাকিম   «» পাংশায় ৯৮টি মন্দিরে হবে দুর্গাপূজা শিল্পীদের নিপুণ আঁচড়ে প্রস্তুত হচ্ছে প্রতিমা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

পাংশা থানা পুলিশের অভিযানে অন্ত্র ও গুলি সহ গ্রেপ্তার-১

পাংশা থানা পুলিশের অভিযানে অন্ত্র ও গুলি সহ গ্রেপ্তার-১

নিজস্ব প্রতিবেদক


রাজবাড়ীর পাংশায় অস্ত্র ও গুলি সহ এক যুবক গ্রেপ্তার । পাংশা মডেল থানা পুলিশের প্রেস ব্রিফিং।

দেশী তৈরি ওয়ান শুটারগান ও গুলিসহ সনাতন মন্ডল অরফে আশিষ কুমার মন্ডল (৩২) কে গ্রেপ্তার করেছে পাংশা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আসামী হলেন উপজেলার নাওড়া বনগ্রামের নিরাপদ মন্ডলের ছেলে।

এ ঘটনায় মঙ্গলবার (৩ আগষ্ট) সন্ধা সাত টায় প্রেস ব্রিফিং করেছে পাংশা মডেল থানা পুলিশ। প্রেস ব্রিফিংয়ে সিনিয়র সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় রাজবাড়ী জেলাকে মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ মুক্ত করাসহ অবৈধ অস্ত্র গুলি উদ্ধারের লক্ষ্যে কাজ করছে পাংশা মডেল থানা পুলিশ।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৩ আগষ্ট) ভোরে পাংশা থানার এসআই নবীন বিশ্বাস, এসআই মোঃ মিজানুর রহমান, এএসআই মোঃ কামাল হোসেন, এএসআই মোঃ জহিরুল হক সঙ্গীয় পুলিশ ফোর্স সহ উপজেলার সরিষা ইউনিয়নের নাওড়া বনগ্রাম থেকে সনাতন মন্ডল ওরফে আশিষ কুমার মন্ডলকে (৩২) গ্রেফতার করে। এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে একই দিন অভিযান চালিয়ে নাওড়া বনগ্রামের হারান মন্ডলের পুকুর চালার দক্ষিণ পাশে থেকে মাটির নিচে পুতে রাখা দুটি দেশী  তৈরি ওয়ান শুটারগান, ৬টি  কার্তুজ উদ্ধার করা হয়।

আশিক কুমার মন্ডল দির্ঘদিন ধরে ওই এলাকাসহ পার্শ্ববর্তী এলাকায় অপরাধ মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছিলো।

এ ঘটনায় পাংশা মডেল থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-০২। গ্রেপ্তারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার  সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ