,


শিরোনাম:
«» রাজবাড়ীতে ব্যতিক্রমী আয়োজন করতে যাচ্ছে অনলাইন প্লাটফর্ম “রাজবাড়ী সার্কেল” «» পাংশাবাসীকে দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু «» পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে পাংশাবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছে দিপক কুণ্ডু «» কালুখালীতে ২০ পাউন্ডের কেক কেটে ইউপি সদস্য জামির হোসেনের জন্মদিন উদযাপন «» পাংশা প্রেসক্লাবের সদস্যদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশার অবৈধ ক্লিনিক বন্ধ করতে হবে-এমপি জিল্লুল হাকিম   «» পাংশায় ৯৮টি মন্দিরে হবে দুর্গাপূজা শিল্পীদের নিপুণ আঁচড়ে প্রস্তুত হচ্ছে প্রতিমা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

রাজবাড়ীতে তিনটি উপজেলায় অক্সিজেন সিলিন্ডার প্রদান

নিজস্ব প্রতিবেদক


রাজবাড়ীতে তিনটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। ঢাকাস্থ্য পাংশা-কালুখালি উপজেলা সমিতির উদ্যোগে এ অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়। সমিতিটি তিনটি উপজেলায় ২৫ টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে।
তিনটি উপজেলার মধ্যে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১টি, কালুখালিতে ১০ ও বালিয়াকান্দিতে ৪টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।
শুক্রবাব (৬ আগষ্ট) স্ব স্ব স্বাস্থ্য কমপ্লেক্সে দায়ীক্ত প্রাপ্ত কর্মকর্তাদের কাছে সিলিন্ডারগুরো হস্তান্তর করেন, সমিতির সাধারণ সম্পাদক মো. মঞ্জুর কাদীর, যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম ও তথ্য ও প্রযুক্তি সম্পাদক ও বাংলাদেশ কৃষকলীগ ঢাকা দক্ষিনের সাংগঠনিক সম্পাদক  খান মোহাম্মদ নকিব।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলী, পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তরুন কুমার পাল।
এ সময় সমিতির সাধারণ সম্পাদক মো. মঞ্জুর কাদীর বলেন, আমরা মূলোত এই সমিতির মাধ্যমে গরীব মেধাবি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করে থাকি। এই করোনা মহামারিতে চেষ্টা করছি অক্সিজেন সেবার মাধ্যমে মানুষের পাশে থাকার জন্য।
Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ