,


শিরোনাম:
«» রাজবাড়ীতে ব্যতিক্রমী আয়োজন করতে যাচ্ছে অনলাইন প্লাটফর্ম “রাজবাড়ী সার্কেল” «» পাংশাবাসীকে দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু «» পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে পাংশাবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছে দিপক কুণ্ডু «» কালুখালীতে ২০ পাউন্ডের কেক কেটে ইউপি সদস্য জামির হোসেনের জন্মদিন উদযাপন «» পাংশা প্রেসক্লাবের সদস্যদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশার অবৈধ ক্লিনিক বন্ধ করতে হবে-এমপি জিল্লুল হাকিম   «» পাংশায় ৯৮টি মন্দিরে হবে দুর্গাপূজা শিল্পীদের নিপুণ আঁচড়ে প্রস্তুত হচ্ছে প্রতিমা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

পাংশায় অস্ত্র ও গুলিসহ ডাকাতি মামলার আসামী গ্রেপ্তার, থানা পুলিশের প্রেস ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক


রাজবাড়ীর পাংশায় অস্ত্র ও গুলি সহ ডাকাতি মামলার প্রধান আসামী সহ তিনজনকে গ্রেপ্তার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার কুলানগর গ্রামের মো. জিল্লুর শেখের ছেলে মো. আঃ সালাম শেখ (২২),  একই গ্রামের মো. সোহরব খার ছেলে মো. রমজান খা (৩২), ডেমনামারা গ্রামের মহর উদ্দিনের ছেলে মো. লিটন মন্ডল (২০)।

গ্রেপ্তার উপলক্ষে সোমবার দুপুর ১ টার দিকে প্রেস ব্রিফিং করেছে পাংশা মডেল থানা পুলিশ।
প্রেস ব্রিফিং এ সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন,  গত ১৩ আগস্ট উপজেলার সরিষা ইউনিয়নের কোলানগর গ্রামে একটি ডাকাতির ঘটনায় পাংশা থানায় একটি মামলা রুজু করা হয়। পরে গোপন সংবাদ প্রাপ্ত হয়ে রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে এস আই মোঃ আমজাদ হোসেন, মিজানুর রহমান, হুমায়ুন রেজা, জহিরুল, নাছির, জাহিদুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ ফোর্স সোমবার রাত একটার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় মামলার প্রধান আসামী মো. আ. সালাম শেখের বাড়ি থেকে দুটি ওয়ান মুটারগান, চরটি গুলি, চারটি ককটেল, দুটি চাইনিজ কুড়াল, দুটি হাসুয়া, একটি রামদা ও দুটি মোবাইল সহ তাকে গ্রেপ্তার করা হয় এবং আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এসময় পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, পাংশা মডেল থানা এলাকায় কোনো সন্ত্রাসী কার্যকলাপ চলবে না।  এবং সকল আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ