,


শিরোনাম:
«» রাজবাড়ীতে ব্যতিক্রমী আয়োজন করতে যাচ্ছে অনলাইন প্লাটফর্ম “রাজবাড়ী সার্কেল” «» পাংশাবাসীকে দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু «» পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে পাংশাবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছে দিপক কুণ্ডু «» কালুখালীতে ২০ পাউন্ডের কেক কেটে ইউপি সদস্য জামির হোসেনের জন্মদিন উদযাপন «» পাংশা প্রেসক্লাবের সদস্যদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশার অবৈধ ক্লিনিক বন্ধ করতে হবে-এমপি জিল্লুল হাকিম   «» পাংশায় ৯৮টি মন্দিরে হবে দুর্গাপূজা শিল্পীদের নিপুণ আঁচড়ে প্রস্তুত হচ্ছে প্রতিমা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

পাংশায় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুরের অভিযোগ

তুচ্ছ ঘটনায় জাসদ সভাপতির বসত বাড়ী ভাংচুর অভিযোগ

মো. আব্দুর রশিদ


গত ২রা সেপ্টম্বর বৃহস্পতিবার ছোট ছেলেদের খেলা ধুলাকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনার জের ধরে রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদারপুর ইউনিয়নের সেনগ্রাম কালীতোলা গ্রামের বিল্লাল আলী প্রমানিক গংয়ের বিরুদ্বে ঐ ইউনিয়নের জাসদের সভাপতি মুরাদ মন্ডলের বসত বাড়ী ভাংচুর করার অভিযোগ উঠেছে। আর এ ভাংচুরের ঘটনাটি ঘটেছে গতকাল ৩ সেপ্টম্বর শনিবার সকালে। বাহাদুরপুর ইউনিয়নের জাসদের সভাপতি মুরাদ আলী মন্ডল এবং এলাকাবাসীর সুত্রে জানান গত ২ সেপ্টম্বর বৃহস্পতিবার ঐ গ্রামের ইউছুপের ছেলে রাকীব এবং প্রতিবেশী বাদশার ছেলে সাব্বিার হোসেন সহ অন্যান্যরা গুটি বা মারবেল খেলা নিয়ে তাদের মধ্যে ধাক্কা ধাক্কীর ঘটনা ঘটে। সুত্র জানায় এরই জের ধরে পরের দিন সকালে সেনগ্রাম কালীতোলা গ্রামের বিল্লাল প্রমানিকের নেতৃত্বে নবাব আলী প্রমানিক, বাবুল আলী প্রমানিক, আল আমীন প্রমানিক, সামাদ আলী প্রমানিক , সাল্লেক আলী প্রমানিক, সাচ্চুর রহমান প্রমানিক, হিসাব আলী প্রমানিক এবং বাদশা আলী প্রমানিক সহ অন্যান্যরা জোট বদ্ব হয়ে দেশীয় ধাঁরালো অস্ত্র এবং লাঠিসোটা নিয়ে বাহাদুরপুর ইউনিয়নের জাসদের সভাপতি মুরাদ মন্ডলের বসত বাড়ীর উপর চড়াও হয়ে তার বসত বাড়ী ভাংচুর করে এবং তাকে সহ তার পরিবারের লোকজনের মারার জন্য হুমকি প্রদান করেন। অবস্থ্যা বেগতিক দেখে তিনি ৯৯৯ এ ফোন করলে ঘটনার পর পরই পাংশা থানাস্থ্য বাহাদুরপুর তদান্ত ক্যাম্প পুলিশ ঘটনা স্থাল পরির্শন করেন এবং অবস্থ্যা শান্ত করেন। বাহাদুরপুর ইউনিয়নের জাসদের সভাপতি মুরাদ মন্ডল জানান ঐ ঘটনায় তিনি আইনের আশ্রায় যাবেন। তিনি আরো ও জানান গত ২০১৪ সাল হতে ২০২১ সাল পর্যন্ত অভিযুক্ত ব্যক্তিরাই আমার বাড়ীর উপর চড়ার হয়ে ৫/৬ বার আমার বসত বাড়ী ভাংচুর করে ক্ষতি সাধন করেন। তবে এ ঘটনায় সেনগ্রাম কালী তোলা গ্রামের বিল্লাল প্রমানিকের সাথে কথা হলে তিনি জানান বাহাদুরপুর ইউনিয়ন জাসদের সভাপতি মুরাদ মন্ডল তার বসত বাড়ী ভাংচুরের ব্যপারে আমাদের বিরুদ্বে যে অভিযোগ করছে তা সঠিক নয়। তবে সর্বশেষে পাংশা থানাস্থ্য বাহাদুরপুর তদান্ত ক্যাম্প আই, সি আর বিকুলের সাথে মোবাইলে কথা বলার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি।

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ