,


শিরোনাম:
«» রাজবাড়ীতে ব্যতিক্রমী আয়োজন করতে যাচ্ছে অনলাইন প্লাটফর্ম “রাজবাড়ী সার্কেল” «» পাংশাবাসীকে দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ সদস্য উত্তম কুমার কুন্ডু «» পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে পাংশাবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছে দিপক কুণ্ডু «» কালুখালীতে ২০ পাউন্ডের কেক কেটে ইউপি সদস্য জামির হোসেনের জন্মদিন উদযাপন «» পাংশা প্রেসক্লাবের সদস্যদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশার অবৈধ ক্লিনিক বন্ধ করতে হবে-এমপি জিল্লুল হাকিম   «» পাংশায় ৯৮টি মন্দিরে হবে দুর্গাপূজা শিল্পীদের নিপুণ আঁচড়ে প্রস্তুত হচ্ছে প্রতিমা-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত-দৈনিক সকালের কণ্ঠ «» পাংশায় মনির কসমেটিক্সের গোডাউনে অভিযান, ৫০ হাজার টাকা জরিমানা «» পাংশার সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ-দৈনিক সকালের কণ্ঠ

পাংশায় এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে এগিয়ে চলছে সড়ক নির্মাণ

মো. আব্দুর রশিদ


রাজবাড়ীর পাংশা পৌর সভার ৭নং ওয়ার্ড বাসীর যাতায়াতের ক্ষেত্রে দূভোর্গ দূর করতে করোনা কালীন সময় এবং বর্ষাকালে এগিয়ে চলছে ঐ ওয়ার্ডের মাগুড়া ডাঙ্গী গ্রামের ( সাবেক চেয়ারম্যান খবীর উদ্দিন বাসা/ বাড়ী হতে) পাংশা রেলগেট এবং ভায়া ডাক্তার সুফিয়া ইয়াসমিনের ক্লিনিক পর্যন্ত ১৩ শত মিটার রাস্তার আর, সি, সি, ঢা্লাইয়ের কাজ। এই কাজের নির্মান ব্যয় ধরে হয়েছে প্রায় ১ কোটি ১৪ লাখ টাকা। আর ঐ রাস্তার ঢালাইয়ের কাজ করছেন পাংশার বিশিষ্ট ঠিকাদার মোঃ চয়েন উদ্দিন এবং বাস্তবায়নে রয়েছে পাংশা পৌর সভার এল, জি ,ই, ডি শাখা। পাংশা পৌর সভার অফিস সুত্রে জানা দীর্ঘদিন ধরে ঐ ওয়াের্ডর জনগন যাতায়াতের ক্ষেত্রে চরম দূভোর্গ শিকার হয়ে আসছিল। বিষয়টা পাংশা পৌর সভার মেয়র ওয়াজেদ আলী মাষ্টার ঐ ওয়ার্ড বাসীর সমস্যার কথা বিবেচনা সাপেক্ষে কুয়েতি প্রকল্প নামে একটি প্রকল্প গ্রহন করেন। ঠিকাদার প্রতিষ্টান মোঃ চয়েন উদ্দিন বলেন ঐ রাস্তার কাজ পাওয়ার পর সিডিউল অনুযায়ী এবং কাজের মান যথাযথ ঠিক রেখে এক দিকে মহামারী করোনা কালীন অপর দিকে বর্ষাকাল হলেও কাজটি যথা সময়ের মধ্যে বুঝে দেওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে। তিনি জানান কাজ চলাকালীন সময় পাংশা পৌর সভার প্রতিনিধি প্রায়ই এসে খোঁজ খবর নিয়ে থাকে। কাজের মান সিডিউল অনুযায়ী হচ্ছে কি না এব্যপারে পাংশা পৌর সভার মেয়র ওয়াজেদ আলী মাষ্টারের সাথে হলে তিনি বলেন অতিতীতে পাংশা পৌর সভার কাজ নিয়ে অনেক আলোচনা সমালোচন হয়েছে। সুতারাং কাজ নিয়ে যাতে পাংশা পৌর বাসীর মধ্যে আলোচন সমালোচন না হয় সে জন্য ঐ ঠিকাদার প্রতিষ্টানের নিকট হতে সিডিউল অনুযায়ী কাজ বুঝে নিওয়ার ঐ রাস্তায় কাজ চলাকালীন সময় পাংশা পৌর সভা হতে প্রতিনিধি পাঠানো হয়।

 

Print Friendly, PDF & Email
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ